বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তীব্র গরম, দেশের সকল প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০

ফরিদগঞ্জে ছাত্রলীগের সাবেক সভাপতির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ

স্টাফ রিপোর্টার ॥
ফরিদগঞ্জে ছাত্রলীগের সাবেক সভাপতির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম সোহাগসহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ হয়েছে। ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হকের আয়োজনে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সিআইপি জালাল আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। ২৬ এপ্রিল শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ টিএন্ডটি কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সদরের বাজারে সমাবেশ করে বিক্ষুব্ধরা।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলী আহমদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাকছুদুল হাসান বাঁধন পাটওয়ারী, যুবলীগ নেতা খায়রুল আলম সবুজ, সাবেক ছাত্রনেতা বাহাদুর পাটওয়ারীসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বক্তারা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী মোঃ মাহবুব আলম সোহাগসহ নির্বাচন পরবর্তী সময় থেকে উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের বিভিন্ন নেতা-কর্মীদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

উল্লেখ্য, ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একদল যুবক কর্তৃক সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাহবুব আলম সোহাগ। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়