রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৮ মে ২০২৪, ০০:০০

চেয়ারম্যান প্রার্থী মোঃ রাকিব মাঝির বিরামহীন গণসংযোগ

স্টাফ রিপোর্টার ॥
চেয়ারম্যান প্রার্থী মোঃ রাকিব মাঝির বিরামহীন গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, তরুণ ও মেধাবী ছাত্রনেতা মোঃ রাকিব মাঝি আনারাস প্রতীক নিয়ে ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেছেন। ৭ মে মঙ্গলবার বিকেলে তিনি চাঁদপুর শহরের নতুনবাজরের বিভিন্ন হাট-বাজার ও বিপণী মার্কেটে এ নির্বাচনী গণসংযোগ করেন।

এ সময় তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে শহরের পালবাজার, পৌরসভার মার্কেট, কুমিল্লা রোড, নিউ মার্কেট, রজনীগন্ধা মার্কেটসহ অন্য বিপণীবিতানে ব্যবসায়ী, কর্মচারী, ক্রেতা, পথচারীসহ সকল শ্রেণী-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করে দোয়া, সমর্থন এবং আনারস প্রতীকে ভোট কামনা করেন।

চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ রাকিব মাঝি বলেন, আমি জনগণের সেবক হিসেবে কাজ করার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা আনারস প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। তাদের কাছে দোয়া, সমর্থন ও ভোট কামনা করছি। তারাও আমাকে আপন করে নিয়েছেন। মানুষের কাছ থেকে পাওয়া এই ভালোবাসা ভাষায় প্রকাশ করা যাবে না। একজন তরুণ প্রার্থী হিসেবে সদর উপজেলাবাসী যেভাবে আমাকে আপন করে নিচ্ছে, তাতে আমি মুগ্ধ ও অভিভূত।

মোঃ রাকিব মাঝি বলেন, আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদকে জনবান্ধব ও স্মার্ট উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই। জনগণের দোরগোড়ায় নাগরিক সেবা পৌঁছে দিতে চাই। জনগণ যদি আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করে, তবে কথা দিচ্ছি আমৃত্যু তাদের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

মোঃ রাকিব মাঝির নির্বাচনী গণসংযোগে স্থানীয় ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়