বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তীব্র গরম, দেশের সকল প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০

রাজরাজেশ্বরে আইয়ুব আলী বেপারীর দিনব্যাপী গণসংযোগ

নেতা-কর্মী ও জনসাধারণের স্বতঃস্ফূর্ততা

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥
রাজরাজেশ্বরে আইয়ুব আলী বেপারীর দিনব্যাপী গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলী বেপারী রাজরাজেশ্বর ইউনিয়নে দিনব্যাপী পথসভা ও ব্যাপক গণসংযোগ করেছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল থেকে রাজরাজেশ্বর ইউনিয়ন ও ওয়ার্ডের বাজারগুলোতে বিভিন্ন পেশার মানুষ ও দোকানীদের সাথে তিনি শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তাঁর এই পথসভা ও গণসংযোগে দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়।

চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে ৫ বছর কাজ করেছি। সবসময় ইউনিয়নবাসীর জন্যে কাজ করে গেছি। বিভিন্ন ইউনিয়নে উন্নয়নের জন্যে সবসময় চেষ্টা করি। আমার সৌভাগ্য হয়েছে মাননীয় মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির কাছাকাছি থেকে তাঁর উন্নয়ন কাজগুলো দেখাশোনা করার। তাঁর স্নেহধন্য হয়ে আমি আগামীতে আরো ব্যাপকভাবে কাজ করার ইচ্ছা পোষণ করছি। আগামীতে চাঁদপুর সদর উপজেলার প্রত্যেকটা ইউনিয়নে স্মার্ট বাংলাদেশের সেবা পৌঁছে দেবো যদি আমাকে আপনারা চেয়ারম্যান নির্বাচিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলী বেপারী, সহ-সভাপতি শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি সরফুদ্দিন, সাবেক সভাপতি ও ইউপি মেম্বার মোঃ রনি, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ জহির, যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাদশাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এছাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়