বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তীব্র গরম, দেশের সকল প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০

স্বর্গীয় ডাঃ নারায়ণ চক্রবর্তীর আজ শ্রাদ্ধানুষ্ঠান

ফরিদগঞ্জ ব্যুরো ॥
স্বর্গীয় ডাঃ নারায়ণ চক্রবর্তীর আজ শ্রাদ্ধানুষ্ঠান

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের ফরিদগঞ্জ প্রতিনিধি, দৈনিক চাঁদপুর কণ্ঠের ফরিদগঞ্জ ব্যুরো ইনচার্জ, সাপ্তাহিক ফরিদগঞ্জ কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সদস্য সচিব রোটাঃ প্রবীর চক্রবর্তী, দৈনিক চাঁদপুর বার্তার ফরিদগঞ্জ ব্যুরো চীফ তাপস চক্রবর্তী ও বিশিষ্ট দন্ত চিকিৎসক পিয়াস চক্রবর্তীর পিতা ফরিদগঞ্জের প্রখ্যাত চিকিৎসক স্বগীয় ডাঃ নারায়ণ চক্রবর্তীর আজ ২৭ এপ্রিল শনিবার শ্রাদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রয়াতের গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের বিধু ঠাকুর বাড়িতে শ্রাদ্ধ কার্যাদি সম্পন্ন হবে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল বুধবার তিনি ফরিদগঞ্জ সদরস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ৮৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘ ৬৩ বছর ধরে সুনামের সাথে ফরিদগঞ্জ উপজেলা সদরে হোমিওপ্যাথিক চিকিৎসক হিসেবে মানুষের সেবা করেছেন। তার হাতযশের সুনাম উপজেলা ও জেলার গণ্ডি পেরিয়েছিল। নানাস্থান থেকে তার থেকে চিকিৎসা সেবা নিতে মানুষ ছুটে আসতেন। তিনি ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় ভারতে থাকাকালীনও সেখানে আশ্রয় নেয়া এদেশের মানুষদের চিকিৎসা সেবা দিয়েছিলেন।

এদিকে প্রখ্যাত চিকিৎসক ডাঃ নারায়ণ চক্রবর্তীর মৃত্যুতে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম, সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, খাজে আহমেদ মজুমদার, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটি, চাঁদপুর প্রেসক্লাব, ফরিদগঞ্জ প্রেসক্লাব, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁদপুর জেলা ও ফরিদগঞ্জ উপজেলা শাখাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়