রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৪ মে ২০২৪, ১৮:৩৬

চাঁদপুর শহরে বিএনপির খাবার পানি ও স্যালাইন বিতরণ অব্যাহত

স্টাফ রিপোর্টার
চাঁদপুর শহরে বিএনপির খাবার পানি ও স্যালাইন বিতরণ  অব্যাহত

চাঁদপুরে তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন  বিতরণ করেছে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

শনিবার (৪ মে) দুপুরে চাঁদপুর শহরের ব্যবসায়িক এলাকা পুরাণবাজার বড় মসজিদ সংলগ্ন চেম্বার ভবন চৌরাস্তায়,মেয়র রোডে এবং লোহারপুল চত্বরে পথচারী, দিনমজুর,আটো ও রিকশাচালক,খেটে খাওয়া মানুষ, বাসচালক থেকে শুরু করে সকল শ্রমজীবী মানুষের মাঝে বোতলজাত পানি, খাবার স্যালাইন ও বিতরণ করা হয়।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি এবং জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ এ কার্যক্রমে নেতৃত্ব দেন। কেন্দ্রিয় নির্দেশনায় বিএনপির এ আয়োজনে প্রায় হাজার মানুষের মাঝে বোতল পানি বিতরণ করা হলো। এ সময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে শহরের নতুন বাজার বিভিন্ন এলাকায় গত দুইদিন বিএনপির পক্ষ থেকে খাবার পানি বিতরণ করা হয়।

এ সময় চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি বলেন, সাধারণ মানুষ পথচারীদের তৃষ্ণা নিবারনের জন্য আমরা বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি।যতদিন পর্যন্ত তীব্র তাপদাহ থাকবে ততদিন আমাদের পানি বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

আখতার মাঝি বলেন, বিএনপির জনগণের দল। তাই গরমের মৌসুমে এই তীব্র তাপদাহে বিএনপি আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সামান্য প্রচেষ্টা।বিএনপির যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দল শ্রমিক দল সহ অঙ্গ সহযোগী সংগঠনের অনেকেই এখানে উপস্থিত আছেন। সামনে আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। পাশাপাশি আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও মুক্তি কামনা করি। আমাদের নেতা শেখ ফরিদ আহমেদ মানিক ভাইয়েরও দীর্ঘায়ু কামনা করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়