সোমবার, ২০ মে, ২০২৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫১

ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ
মাহবুব আলম লাভলু

মতলব উত্তরের ঐতিহ্যবাহী ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় মাঠে ২৯ফেব্রুয়ারি বিকেলে ২দিন ব্যাপী(২৮ ও ২৯ ফেব্রুয়ারি) বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ষাটনল ইউপি'র সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শাহজাহান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, বিদ্যালয়ের দাতা সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান।স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন,,ম্যানেজিং কমিটির সদস্য কবির হোসেন, কাউসার আহমেদ, রোকেয়া বেগম,আবদুস সাত্তার গাজী, সফিকুল ইসলাম।মাঠ পরিচালনায় ছিলেন, বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক শেখ সাদী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছগির আহমেদ। রেকর্ড সংরক্ষণ করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক পারভেজ মিয়া ও শাহেলা সোহানী।

বিচারকের দায়িত্বে ছিলেন সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন, সিনিয়র শিক্ষক সেলিনা পারভীন,মনির হোসেন,অভিভাবক শাহ আলম মোল্লা, আব্দুল আজিজ, আজিজুল ইসলাম শিকদার,আবু ইউসুফ মানিক ঢালী,জসিম উদ্দিন মেম্বার,টিপু সুলতান দীপু প্রমুখ।

ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৪টি হাউজে বিভক্ত করে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

হাউজ গুলো হচ্ছে, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হাউজ(পরিচালক মামুন মিয়া ও কাজী সামসুন্নাহার) বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম হাউজ(পরিচালক শেখ সাদী ও উম্মে সালমা)পল্লীকবি জসীম উদ্দীন হাউজ(পরিচালক ফারুক আহমেদ ও জয়নব সুলতানা)মাইকেল মধুসূদন দত্ত হাউজ(পরিচালক কামাল হোসেন ও শিরিনা পারভীন)।

পুরস্কার,পরিচ্ছন্নতা, শৃঙ্খলায় চ্যাম্পিয়ন হয়েছে পল্লীকবি জসীমউদ্দীন হাউজ। রানার্স আপ হয়েছে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম হাউজ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়