সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৬ মে ২০২৪, ১৬:০৬

হাজীগঞ্জে সড়কে একত্রে প্রাণ গেলো বাবা ছেলের

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে সড়কে একত্রে প্রাণ গেলো বাবা ছেলের

সড়কে একত্রে প্রান গেলো বাবা আবু তাহের (৫৫) ও ছেলে মামুন (২৫)। পেশায় গরুর ব্যবসায়ী এই বাবা ছেলে সোমবার (৬ মে) বেলা দেড়টার দিকে ব্যবসার কাজে চাঁদপুর থেকে হাজীগঞ্জে আসার পথে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের গোঘরা নামক স্থানে এ ঘটনা। নিহতরা হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধব্যপুর ইউনিয়নের পয়ালযোশ মোল্লা বাড়ির বাসিন্ধা। সিএনজি চালিক স্কুটার ও বালিবাহী খালি ট্রাকের সাথে প্রচন্ড বৃষ্টির মধ্যে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। সিএনজি স্কুটার অপর তিন যাত্রী ও চালকের অবস্থা আশঙ্কাজনক। আহতরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে

প্রত্যক্ষদর্শী রাসেল ইভান আব্দুল কাদের জানান, চারদিকে মুষলধারে বৃষ্টি হচ্ছে। এমন সময় হাজীগঞ্জমুখী সিএনজি চালিত স্কুটারটিকে চাঁদপুরগামী ট্রাকটি প্রচন্ডবেগে আঘাত করে। এতে করে সিএনজি চালিত স্কুটারটি সড়কের পাশের একটি রেইনট্রি গাছের সাথে সজোরে লেগে মুহূর্তে চূর্নবিচূর্ন হয়ে যাত্রীরা ছিটকে পড়ে। গাড়ির শব্দ শুনে বৃষ্টির মধ্যে আমরা দৌড়ে গিয়ে যাত্রীদের উদ্ধার করতে গিয়ে দেখি দু'জন সাথে সাথে মারা গেছে। অপর যাত্রীদেরকে উদ্ধার করে চাঁদপুর পাঠিয়ে দেই। আহতদের একজনের দুই পা বিচ্ছিন্ন হয়ে যেতে দেখেছি।

রাসেল ইভান জানান, নিহত একজনের কাছে অনেকগুলো টাকা পেয়েছি যা পরে আমি মিজান চেয়ারম্যানের কাছে দিয়েছি।

বাকিলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান, আমি বৃষ্টির মধ্যে ঘটনাস্থলে এসে দেখি দুটি লাশ আর একটি সিএনজি স্কুটার সড়কের পাশে পড়ে আছে। তখনই আমি পুলিশকে খবর দেই।

অপর এক প্রশ্নে মিজানুর রহমান জানান, নিহত একজনের কাছে একটি মোবাইল পাওয়া গেছে যা দুর্ঘটনার কারনে নষ্ট হয়ে গেছে। সেটি থেকে সিম খুলে অন্য একটি মোবাইলে ঢুকিয়ে ফোনের মাধ্যমে নিহতের শনাক্ত করেছি। নিহত ব্যক্তির কিছু টাকা উদ্ধারকারীরা আমার কাছে দিয়েছে।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক আবু জাফর জানান, আমরা ঘটনাস্থলে লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তে প্রেরনের জন্য প্রস্তত করছি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান, দুর্ঘটনার খবর পেয়েই আমরা পুলিশ পাঠিয়েছি, আমি আসতেছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়