সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৬ মে ২০২৪, ২০:১৭

মতলব উত্তরে ঘোড়া ও টিউবওয়েল মার্কার শেষ উঠোন বৈঠক

ভোট দিবেন একদিন সেবা নিবেন প্রতিদিন

---------------আশফাক চৌধুরী মাহি

মাহবুব আলম লাভলু
ভোট দিবেন একদিন সেবা নিবেন প্রতিদিন

মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জির ঘোড়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজের টিউবওয়েল প্রতীকের উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৬ মে বিকেলে উপজেলার ছেংগারচর বিশ^বিদ্যালয় মাঠে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উঠোন বৈঠকের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি।

আশফাক চৌধুরী মাহি বলেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও ভাইস চেয়ারম্যান প্রার্থী টিউবওয়েল প্রতীকের রিয়াজুল হাসান রিয়াজ সৎ ও যোগ্য ব্যক্তি। তারা আপনাদের সেবা করার লক্ষ্যে প্রার্থী হয়েছে। তাদের বিজয়ী করুন। ভোট দিবেন একদিন সেবা নিবেন প্রতিদিন। আপনারা ঘোড়া ও টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। তারা বিজয়ী হলে এলাকার অনেক উন্নয়ন হবে। কারণ তারা মতলবকে দিতে এসেছে। যদি আধুনিক ও স্মার্ট উপজেলা দেখতে চান তাহলে ঘোড়া ও টিউবওয়েল মার্কায় ভোট দিন। তারা ভালো মনের মানুষ। তাদের কাছে গেলে সম্মান পাবেন।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ঘোড়া প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য শাহআলম সিদ্দিকী, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শাহজাহান মোল্লা, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, উপজেলা শ্রমিক লীগ নেতা শামীম প্রধান, পৌর যুবলীগের সদস্য কামাল হোসেন, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, আওয়ামী লীগ নেতা জাকির খান, মৎস্যজীবী লীগের সভাপতি জনি, ওয়ার্ড আওয়মী লীগের সাধারণ সম্পাদক হাসান মিয়া ও উপজেলা ছাত্রলীগের সদস্য মঈন উদ্দিন সাব্বির। এ সময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে একটি বিশাল মিছিল করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়