সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৪ মে ২০২৪, ২০:৫১

মতলব উত্তরে মহিলা আওয়ামী লীগের বিশাল সমাবেশে সুবর্ণা চৌধুরী বীণা

যোগ্য প্রার্থী নির্বাচন করলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে

মাহবুব আলম লাভলু
যোগ্য প্রার্থী নির্বাচন করলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে

যদি উন্নয়ন চান তাহলে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে হবে। যোগ্য প্রার্থী নির্বাচন করলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আগামী ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের রিয়াজুল হাসান রিয়াজ হলো যোগ্য প্রার্থী। তাই তাদের বিজয়ী করতে হবে।

শনিবার ৪ মে বিকেলে উপজেলার মোহনপুরে মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুর্বণা চৌধুরী বীণা একথা বলেন।

মহিলা সমাবেশে সফল করতে ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন থেকে ৭-৮ হাজার মহিলা নেতা-কর্মীরা উপস্থিত হন এবং ঘোড়া ও টিউবওয়েলকে বিজয়ী করতে জোট বাদেন।

সমাবেশ আসা ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুন নেছা মিলি বলেন, মতলব উত্তর মহিলা আওয়ামী লীগের অভিভাবক হচ্ছেন বীনা চৌধুরী। মহিলা আওয়ামী লীগকে সুসংগঠিত করে রেখেছেন। তার ডাকে আমরা হাজার হাজার মহিলা একত্রিত হয়েছি।

আমরা মানিককে ঘোড়া মার্কার ও রিয়াজকে টিউবওয়েল মার্কার ভোট দিবো। কারণ তারা যোগ্য প্রার্থী। দূর্গাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন বেগম জানান, উন্নয়ন ও শান্তির লক্ষ্যে আমাদের পছন্দের প্রার্থী মানিককে ঘোড়া মার্কার ও রিয়াজকে টিউবওয়েল মার্কার ভোট দিয়ে জয়যুক্ত করবো।

সাদুল্লাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি আমেনা বেগম বলেন, মানিক ও রিয়াজ সৎ ও নিষ্ঠাবান ব্যাক্তি। তাদের বিজয়ী করলে সাধার মানুষদের তারা মূল্যায়ন করবে। উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগম বলেন, সুর্বণা চৌধুরী বীণার নেতৃত্বে উপজেলা মহিলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ। পছন্দের মার্কা ঘোড়া ও টিউবওয়েলকে বিজয়ী করতে এক হয়েছি।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের পরিচালনায় আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, সদস্য রাধেশ্যাম বাবু চান্দু, ভাইস চেয়ারম্যান প্রার্থী টিউবওয়েল প্রতীকের রিয়াজুল হাসান রিয়াজ, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী লাভলী চৌধুরী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়