সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১২:২৭

চাঁদপুর থেকে মেঘনা এক্সপ্রেস কখন যাবে কক্সবাজারে

হাছান খান মিসু
চাঁদপুর থেকে মেঘনা এক্সপ্রেস কখন যাবে কক্সবাজারে

এখনই কক্সবাজার যাচ্ছে না চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মেঘনা এক্সপ্রেস। বেশ কয়েকদিন দিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঁদপুর থেকে আন্তঃনগর মহানগর মেঘনা এক্সপ্রেস চট্টগ্রাম হয়ে কক্সবাজারে যাওয়ার বিষয়ে প্রচার হচ্ছিলো।

সত্য মিথ্যা যাচাই না করে ও কোন তথ্যসূত্র না দিয়ে বেশ কয়েকজন আগামী পহেলা নভেম্বর থেকে মেঘনা এক্সপ্রেস টি চাঁদপুর থেকে চট্টগ্রামে হয়ে কক্সবাজারে সার্ভিসে চালু হচ্ছে বলে নিজেদের আইডি থেকে প্রচার করেন। এ বিষয়টি আদৌ সত্য নয়।

চাঁদপুর স্টেশন মাস্টার সোহাইবুল সিকদার জানান যেহেতু চট্টগ্রাম থেকে কক্সবাজার রুটে ট্রেন সার্ভিস চালু হচ্ছে। সেদিক বিবেচনা করে চাঁদপুরবাসীর সুবিধার জন্য চাঁদপুর থেকে মেঘনা এক্সপ্রেসটি চট্টগ্রাম হয়ে কক্সবাজারে সার্ভিস চালুর জন্য মন্ত্রণালয়ে তিনি চিঠির মাধ্যমে একটি প্রস্তাবনা পাঠিয়েছেন। তিনি জানান যেহেতু ভোর সোয়া ৫টায় চাঁদপুর থেকে মেঘনা এক্সপ্রেস টি ছেড়ে গিয়ে চট্টগ্রামের সকাল সাড়ে ৯টায় পৌঁছায় এবং বিকাল ৫ টায় চট্টগ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে, মাঝখানে একটি দীর্ঘ সময় চট্টগ্রাম স্টেশনে এ কোচটি বসে থাকে। এ কোচটিকে দীর্ঘ সময় বসিয়ে না রেখে কক্সবাজার রুটে চালুর জন্য মন্ত্রণালয়ে প্রস্তাবনা করে চিঠি পাঠিয়েছেন। মন্ত্রণালয় যদি বিষয়টি অনুমোদন দেয় তবেই চালু করা যাবে মেঘনা এক্সপ্রেস চাঁদপুর থেকে চট্টগ্রাম হয়ে কক্সবাজারে সার্ভিস।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়