রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৬ মে ২০২৪, ২০:৪১

হাজীগঞ্জে ১৯০ পিচ ইয়াবাসহ ইয়াবা জুয়েল গ্রেফতার

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে ১৯০ পিচ ইয়াবাসহ ইয়াবা জুয়েল গ্রেফতার

পুলিশের বিশেষ অভিযানে ১৯০ পিস ইয়াবাসহ ইয়াবা জুয়েলকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। ৬ মে সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে তাকে পৌরসভাধীন টোরাগড় এলাকা থেকে একটি মোটরসাইকেলসহ আটক করা হয়। সে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের তপদার বাড়ির গিয়াসউদ্দিন তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল আলম সঙ্গীয় ফোর্স। অভিযানে জুয়েল তপদারকে চ্যালেঞ্জ করে তল্লাশী করা হয়। এ সময় তার কাছ থেকে ১৯০ পিস ইয়াবা উদ্ধার এবং ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। একই দিন জুয়েল তপাদার ওরফে ইয়াবা জুয়েলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজাতে পাঠানোর নির্দেশ দেয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সহ মাদককারবারী জুয়েল তাপদারকে আটক করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়