সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৫ মে ২০২৪, ০০:০০

রিয়াদে বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেতা প্রকৌশলী কাওছার আহমেদের রোগমুক্তি কামনা

মোহাম্মদ জাহাঙ্গীর আলম হৃদয় ॥
রিয়াদে বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেতা প্রকৌশলী কাওছার আহমেদের রোগমুক্তি কামনা

গত ৩ মে ২০২৪ শুক্রবার বাদ জুমা হারাস্থ এক কমিউনিটি সেন্টারে রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী কাওছার আহমেদের রোগ মুক্তি কামনা, সংগঠনটির উপদেষ্টা ব্যাংকার হুমায়ন কবিরের প্রয়াত বাবা ও আল খারজ শাখা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সেকান্দর মুন্সী হারুনের মায়ের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে।

রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আরিফুর রহমান কুদ্দুসের সভাপতিত্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনটির উপদেষ্টা হাফেজ ক্বারী মাওলানা মুহাম্মদ আব্দুস সালাম। কোরান থেকে তফসির ও তিলাওয়াত করেন হাফেজ মাওলানা এ টি এম মহিউদ্দিন, হাফেজ মাওলানা আজাহার হোসেন প্রমুখ।

দোয়া ও মোনাজাতে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক কমিটির উপদেষ্টা অধ্যাপক খাদেমুল ইসলাম, আল খারজ আওয়ামী পরিবারের অভিভাবক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক কমিটির উপদেষ্টা মোছলেহ উদ্দীন মুন্না, রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী হাফিজুল ইসলাম পলাশ, রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন, রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রিপন সরকার, রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ কবির, রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাকিরুল হক মিঠু, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ হোসেন, সহ-সভাপতি দিদারুল আলম, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সেকান্দর মুন্সী হারুন প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত কিছুদিন পূর্বে প্রকৌশলী কাওছার আহমেদ জেদ্দায় স্ট্রোক করে প্যারালাইজড হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন৷ ব্যাংকার হুমায়ন কবিরের পিতা ও সেকান্দর মুন্সী হারুনের মাতা সম্প্রতি মৃত্যূবরণ করেন।

জীবিতজনের আশু রোগমুক্তি ও মৃতদের রুহের মাগফেরাত কামনায় এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্হ্য, দেশবাসী ও প্রবাসীদের সুস্বাস্হ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাতসহ সকল মৃত মুসলমান নরনারীর জান্নাতুল ফেরদৌসও কামনা করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়