রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৫ মে ২০২৪, ০০:০০

অসহায় গাজাবাসীর জন্যে অর্ধ কোটি টাকা অনুদান দিলো হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশন

আফছার হোসাইন ॥
অসহায় গাজাবাসীর জন্যে অর্ধ কোটি টাকা অনুদান দিলো হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশন

গত ৩০ এপ্রিল ২০২৪ বাংলাদেশের হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা রজীবুল হক মিশরের সর্বোচ্চ ধর্মীয় নেতা ও গ্রান্ড ইমাম শাইখুল আজহার ড. আহমদ আত তায়্যিব-আল-হাসসানী হাফিজাহুল্লাহর তত্ত্বাবধানে পরিচালিত আল-আজহার যাকাত এন্ড চ্যারিটিজ ফাউন্ডেশনে নিপীড়িত ফিলিস্তিনি জনগণের জন্যে নগদ অনুদান জমা দিলেন অর্ধ কোটি টাকা।

মিশরের বাংলাদেশি শিক্ষার্থীদের চ্যারিটি ফান্ড ওয়ার্ল্ড ওয়ান উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান আল-আজহার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হুজাইফা খান জানান, আমাদের সার্বিক সহযোগিতা, দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে বাংলাদেশের হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ ইসরাইলিদের দ্বারা নির্যাতিত অসহায় ফিলিস্তিনিদের সহায়তা ও গাজা থেকে মিশরে আশ্রয় নেওয়া শরণার্থীদের সাহায্যার্থে নানামুখী কর্মসূচি নিয়ে সংক্ষিপ্ত সফরে কায়রো এসেছেন। তাঁরা মিশরে অবস্থানরত ১০০ ফিলিস্তিনি শরণার্থী পরিবারের সদস্যদের মাঝে নগদ আর্থিক সহায়তা, প্রতিটি শহীদ পরিবারের জন্যে উপহার সামগ্রী, শিশুদের খেলনা, যুদ্ধে আহত শিশু-কিশোরদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান এবং গাজার খান ইউনিসের শরণার্থী শিবিরে খাদ্য বিতরণ তদারকি করবেন। তাছাড়াও ফিলিস্তিনের পুনর্গঠন ও মিশরে

আল-আজহার বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশী শিক্ষার্থীদেরকে নিয়ে শিক্ষা, সেবা ও নানামুখী কার্যক্রম পরিচালনা করবেন।

এর আগে হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ রজীবুল হক ও সাধারণ সম্পাদক মাওলানা কাওছার আহমাদ সোহাইল চার সদস্যের একটি দল নিয়ে কায়রো বিমানবন্দরে পৌঁছলে মিশরে অধ্যয়নরত বাংলাদেশী শিক্ষার্থীরা তাদের উষ্ণ অভ্যর্থনা জানায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়