সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ০০:০০

শাহরাস্তি ক্রিকেট একাডেমীর আয়োজনে শুরু হচ্ছে ট্যালেন্ট হান্ট কর্মসূচি

চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
শাহরাস্তি ক্রিকেট একাডেমীর আয়োজনে শুরু হচ্ছে ট্যালেন্ট হান্ট কর্মসূচি

আগামী ৪ ও ৫ মে শাহরাস্তিতে শুরু হচ্ছে উদীয়মান ক্রিকেটার নিয়ে ট্যালেন্ট হান্ট কর্মসূচি। আয়োজক হিসেবে দায়িত্বে রয়েছেন শাহরাস্তি ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রথম বিভাগে খেলা ক্রিকেটার মোঃ সাদ্দাম হোসেন মিঠু। আগামী ৪ ও ৫ মে শাহরাস্তিতে এ কর্মসূচি পালন করা হবে বলে জানা গেছে।

তৃণমুল পর্যায়ে ছড়িয়ে থাকা প্রতিভাবান খেলোয়াড়দের স্বপ্ন পূরণে এ কর্মসূচির আয়োজন করা হয়েছে। ৩টি উপজেলা থেকে মোট ৪০ জন ক্রিকেটার বাছাই করা হবে। রেজিস্ট্রেশনের মাধ্যমে ১০ থেকে ২১ বছর বয়সী ক্রিকেটাররা এই কমসূচিতে অংশগ্রহণ করতে পারবে।

কর্মসূচিতে অংশ নেয়া সেরা ৪০ জনকে উন্নত প্রশিক্ষণের মাধ্যমে বয়সভিত্তিক দল এবং ঢাকার বিভিন্ন লীগে খেলার সুযোগ করে দেয়া হবে। এছাড়াও যারা বিকেএসপিতে ভর্তি হতে আগ্রহী তাদেরকে যোগ্যতা অনুযায়ী ভর্তি হওয়ার সুযোগ করে দেয়া হবে এবং একাডেমী থেকে সেরা ৪০ জনকে পুরস্কৃত করা হবে। সাদ্দাম হোসেন মিঠু এ প্রতিবেদককে জানান, চাঁদপুর সদর ও মতলব দক্ষিণ ছাড়া অন্য উপজেলার মধ্যে আমরাই এ ধরনের আয়োজন করতে যাচ্ছি। আমরা শাহরাস্তিতে ক্রিকেটসহ অন্যান্য খেলাধুলার জন্যে নিয়মিত মাঠে উপস্থিত থেকে খেলাধুলায় অংশ নিয়ে থাকি। খেলোয়াড়দের কল্যাণে এবং খেলোয়াড়দের জন্যে আমরা চেষ্টা করছি নিয়মিত খেলাধুলা চালিয়ে যাওয়ার। আমাদের ট্যালেন্ট হান্ট কর্মসূচিতে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিভাগের হেড কোচ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোচসহ ট্রেইনারগণ। এছাড়াও আমরা চেষ্টা করছি জাতীয় দলের হয়ে খেলা চাঁদপুরের ক্রিকেটারদেরকে মাঠে উপস্থিত রাখার জন্যে। যেই দুদিন ট্যালেন্টহান্ট কর্মসূচি হবে সেই দুদিন অনেক সিনিয়র ক্রিকেটারই উপস্থিত থাকবেন আমাদের শাহরাস্তিতে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়