সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ০৪:৪৬

বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার
বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা

চাঁদপুর জেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ ২০২৪ তারিখ বেলা সাড়ে এগারোটার সময় চাঁদপুর শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসনের এই আয়োজন অনুষ্ঠিত হয়।

"জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন" আলোচ্য বিষয়ের আলোকে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)। বিশেষ অতিথির আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও শহিদ পরিবারের সদস্যবৃন্দ ও অনুষ্ঠান সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন ।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইমরান শাহারীয়ার।

সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজকে আমরা যে স্বাধীন-সার্বভৌম দেশে বাস করি তা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর বলিষ্ঠ নেতৃত্বেই অর্জিত হয় । তাই বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধু ও বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস জানাতে হবে । এর জন্যে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও পরিবারের সম্মান উত্তরোত্তর বৃদ্ধি করতে হবে।

অত:পর চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত মহান স্বাধীনতা দিবস ২০২৪ টেবিল টেনিস, কাবাডি (বালিকা), হ্যান্ডবল (বালিকা) টুর্নামেন্ট ও গ্রামীন খেলাধুলা এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য উক্ত মহান দিবসের সমাপনী হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়