সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ০০:০০

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মহান স্বাধীনতা দিবস পালন

নাসিরকোট শহীদ স্মৃতি কলেজ ও উচ্চ বিদ্যালয়

আলমগীর কবির ॥
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মহান স্বাধীনতা দিবস পালন

হাজীগঞ্জ উপজেলার নাসিরকোট শহীদ স্মৃতি কলেজ ও নাসিরকোট উচ্চ বিদ্যালয়ে যৌথভাবে ২ দিনব্যাপী মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। ২৫ তারিখে আলোচনা, ভিডিও চিত্র দেখানো, ২৬ মার্চের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আরশাদ উল্যাহের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মোঃ বিল্লাল উদ্দিন, মোঃ আনোয়ার হোসেন, নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল আলম ও সহকারী শিক্ষক মোঃ আলাউদ্দিন খান। অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও বিদ্যালয়ের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটির সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাজারগাঁও উচ্চ বিদ্যালয়

আলমগীর কবির ॥ হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। গত ২৬ মার্চ দিনের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহপরানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক এম আতিকুর রহমান, সেবানন্দ চক্রবর্তী ও কম্পিউটার শিক্ষক মোঃ সাগর হোসেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ ছিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটির সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়

আলমগীর কবির ॥ হাজীগঞ্জ উপজেলার মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। গত ২৬ মার্চ দিনের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ডাঃ মোঃ আনিছুর রহমান জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী মানিক রঞ্জন। আরো বক্তব্য রাখেন সহকারী শিক্ষক শরিফ উল্যাহ ও রবিউল ইসলাম। উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মোতালেব হোসেন, উসমান শেখ। অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটির সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়