রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ০০:০০

মতলব উত্তরে জমি সংক্রান্ত বিরোধে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি

মতলব উত্তর প্রতিনিধি ॥

মতলব উত্তরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। এ বিষয়ে ভুক্তভোগী মোঃ জুয়েল বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী জুয়েল উপজেলার এখলাছপুর গ্রামের বাসিন্দা। নিশ্চিন্তপুর তার শ্বশুরবাড়ি। ২০১৬ সালে তার মামা শ্বশুর বাদশা সরকারের কাছ থেকে তিনি সাড়ে ৩ লক্ষ টাকা দিয়ে একটি জমি কিনেন। এর মধ্যে ২ লক্ষ টাকা তাৎক্ষণিক দিয়ে দেন। পরে ২০১৯ সালে আরও ১ লক্ষ টাকা পরিশোধ করেন। তারপর থেকেই বাদশা সরকার বাকি ৫০ হাজার টাকা নেয় না এবং জমি লিখেও দেয় না। জমি রেজিষ্ট্রি করে না দিয়ে এবং বায়নাকৃত ৩ লক্ষ টাকা পরিশোধ না করে গত মার্চ মাসে বাদশা মিয়া অন্যত্র জমি বিক্রি করে দেয়। এ খবর পেয়ে জুয়েল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ১৪ এপ্রিল রাতে সালিসে বসেন। সালিসে বাদশা সরকার গণ্যমান্য ব্যক্তিদের কথা না শুনে উল্টো জুয়েলকে গলা ধাক্কা দেয় ও মারধর করতে চায়। এমনকি প্রাণনাশের হুমকি দেয়। পরে রাত আনুমানিক আড়াইটার দিকে বাদশা সরকার, তার ছেলে শান্ত সরকার, একই বাড়ির জাকির সরকারের ছেলে মোঃ সায়েল সরকারসহ অজ্ঞাতনামা ২/৩ জন জুয়েলের শাশুড়ি সেফালী বেগম (৫০)-এর ঘরে রামদা, ছেনি ও কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি কোপ দেয় এবং গালমন্দ করে। জমি সংক্রান্ত বিষয়ে আর কোনো বাড়াবাড়ি করলে প্রাণে মেরে ফেলবে বলে প্রকাশ্যে হুমকি দেয়।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেন, এ বিষয় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়