সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ২১:২৭

চাঁদপুর শহর রক্ষা বাঁধের জন্য ৮২৭ কোটি টাকা একনেকে চুড়ান্ত অনুমোদন পাওয়ায় চাঁদপুরে আনন্দ মিছিল

চাঁদপুর শহর রক্ষা বাঁধের জন্য ৮২৭  কোটি টাকা  একনেকে চুড়ান্ত  অনুমোদন পাওয়ায়  চাঁদপুরে আনন্দ মিছিল
গোলাম মোস্তফা

চাঁদপুরবাসীর দীর্ঘদিনের দাবি ও কাঙ্খিত প্রত্যাশা চাঁদপুর শহর রক্ষা বাঁধের জন্য একনেকে ৮২৭ কোটি টাকা চুড়ান্ত অনুমোদন পাওয়ায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠন ও চাঁদপুরবাসীর উদ্যোগে গতকাল

মঙ্গলবার সন্ধ্যায় আনন্দ মিছিল বের করা হয়।

শহরের নতুনবাজার কদমতলাস্হ শিক্ষামন্ত্রীর বাসভবনের সামনে থেকে সর্বস্তরের জনগের অংশ গ্রহণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি কে অভিনন্দন জানিয়ে এ আনন্দ বের হয়। মিছিলটি শহরের জে এম সেন গুপ্ত রোড নতুনবাজার মোড় হয়ে, ছায়াবানী রোড, চিত্রলেখার মোড়, পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

মিছিল পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও চাঁদপুরের কৃতি সন্তান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি কে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভুইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল,

উপ দপ্তর সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক

আলী আশ্বাদ মিয়াজী, পৌর আওয়ামীলীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়িকা অধ্যাপিকা মাসুদা নুর খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর যুবলীগের আহবায়ক আঃ মালেক শেখ, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াছ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী,জেলা ছাত্র লীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌর ছাত্র লীগের আহবায়ক মুন্না গাজী সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা চাঁদপুর বাসী আবারো কৃতজ্ঞ প্রকাশ করছি।

তিনি চাঁদপুর বাসীর দীর্ঘদিনের দাবির প্রতি সমর্থন দিয়ে চাঁদপুর শহর রক্ষা বাঁধের জন্য ৮২৭ কোটি টাকা অনুমোদন দিয়েছেন।

বক্তারা পাশাপাশি চাঁদপুরের কৃতি সন্তান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির আন্তরিক প্রচেষ্টায় আজকে চাঁদপুর শহর রক্ষার জন্য এই অনুমোদন পাওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় বক্তারা সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রীবর্গ, সচিবগণসহ এই প্রকল্প প্রণয়নের সাথে সংশ্লিষ্ট সকলকে চাঁদপুরবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সবশেষে বক্তারা জেলাবাসীর প্রতি আহবান জানিয়ে চাঁদপুরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে জেলাবাসীর প্রতি আহ্বান জানান

ছবির ক্যাপশন -

চাঁদপুর শহর রক্ষা বাঁধের ৮২৭ কোটি টাকা একনেকে অনুমোদন দেওয়ায় চাঁদপুর শহরে আনন্দ মিছিল

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়