বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তীব্র গরম, দেশের সকল প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০

এইদিনে

অনলাইন ডেস্ক
এইদিনে

১৯৯৮ সালের এইদিনে মতলবের জোড়খালি হত্যাকাণ্ডের প্রধান আসামী সালামত প্রধানীয়া আদালতে আত্মসমর্পণ করে।

২০০২ সালের এইদিনে চাঁদপুর সরকারি কলেজের প্রাক্তন ছাত্র বাংলাদেশ নৌবাহিনীর প্রধান আবু তাহের ব্যক্তিগত সফরে এসে চাঁদপুর সরকারি কলেজ পরিদর্শন করেন।

২০০৬ সালের এইদিনে দৈনিক চাঁদপুর কণ্ঠ কার্যালয় রেডক্রিসেন্ট ভবনের ৩য় তলায় স্থানান্তর উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

২০১১ সালের এইদিনে দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর জেলা আনইজীবী সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ ইকবাল-বিন-বাশারের ৫৮তম জন্মদিন উপলক্ষে তার অভিনীত একটি মিউজিক ভিডিও অ্যালবামের উদ্বোধন করেন চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।

২০১২ সালের এইদিনে চাঁদপুর সদরের চাঁদখাঁর বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় হাফেজ মোঃ হাবিব (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। একইদিনে হাজীগঞ্জের রাধাসার গ্রামে মোঃ সুজন (১৮) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করে এবং চাঁদপুর শহরের পুরাণ আদালত পাড়ায় বাপ্পি মজুমদার (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

২০১৩ সালের এইদিনে ফরিদগঞ্জের মদনেরগাঁও উকিল বাড়িতে জান্নাতুল ফেরদাউস স্বপ্না নামে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করে।

২০১৭ সালের এইদিনে ফরিদগঞ্জের বড়গাঁও গ্রামে রহিমা আক্তার (২০) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়।

২০২১ সালের এইদিনে চাঁদপুর সদরের দেবপুর এলাকার একটি ভুট্টার জমি থেকে নিখোঁজ তরকারি ব্যবসায়ী ওসমানের লাশ উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়