সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ০০:০০

বিভাগীয় অনূর্ধ্ব ১৬ ক্রিকেট দলে খেলছেন চাঁদপুরের ৪ ক্রিকেটার

চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
বিভাগীয় অনূর্ধ্ব ১৬ ক্রিকেট দলে খেলছেন চাঁদপুরের ৪ ক্রিকেটার

চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব ১৬ ক্রিকেট দলে খেলছেন চাঁদপুরের ৪ ক্রিকেটার। এরা বর্তমানে দলের সাথে খুলনা রয়েছেন। এরা প্রত্যেকেই চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমীর ছাত্র। ক্রিকেটাররা হলেন : মাহমুদুল হাসান নোমান (ব্যাটসম্যান), ইমতিয়াজ আয়মন (পেস বোলার ও ব্যাটসম্যান), রাতুল দাস (ব্যাটসম্যান ও উইকেট রক্ষক) এবং মেহেনাব চৌধুরী (ব্যাটসম্যান ও লেগ স্পিনার)। এরা ঈদের পর থেকে নিয়মিতভাবে দলের সাথে রয়েছেন।

চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলের ইতোমধ্যে প্রথম রাউন্ডের তিনদিনের ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল থেকে ২১ এপ্রিল দলটি চুয়াডাঙ্গা স্টেডিয়ামে রংপুরের সাথে অংশ নেয়। ম্যাচটি ড্র হয়। একই ভেন্যুতে ২৩ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত তিন দিনের ম্যাচে অংশ নেয় বিকেএসপির সাথে। সেই ম্যাচে ইনিংস ও বিশাল ব্যবধানে হেরে যায়। এ দলটি খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অংশ নিয়েছে ২৯ এপ্রিল থেকে ঢাকা দক্ষিণের সাথে । ম্যাচটি শেষ হবে ১ মে। প্রথম রাউন্ডের শেষ ম্যাচে একই ভেন্যুতে নামবে বরিশাল বিভাগীয় ক্রিকেট দলের সাথে। মূল একাদশেই রয়েছেন নোমান ও মেহেনাব চৌধুরী।

বিভাগীয় ক্রিকেট দলে খেলা ক্রিকেটারদের সম্বন্ধে জেলার ক্রিকেট কোচ শামিম ফারুকী এ প্রতিবেদককে বলেন, ওরা জেলা দলের হয়ে ভালো করার কারণেই বিভাগীয় ক্রিকেট কোচ ও নির্বাচকদের নজরে আসেন। জেলা দল কুমিল্লা ও চট্টগ্রামে খেলায় অংশ নিয়েছিলো। দলে সুযোগ পাওয়া ৪ জন ক্রিকেটারই ভালো খেলবেন বলে আমি প্রত্যাশা করি। ওরা এই ম্যাচগুলোতে ভালো খেলেই যেনো অনূর্ধ্ব ১৭ চ্যালেঞ্জ ট্রফিতে খেলার জন্যে সিলেক্ট হতে পারে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়