রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৬ মে ২০২৪, ২৩:০৩

চাঁদপুর চান্দ্রায় ভিজিএফ’র জেলে চাল বিতরণ

স্টাফ রিপোর্টার
চাঁদপুর চান্দ্রায় ভিজিএফ’র জেলে চাল বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নে জাটকা রক্ষায় নিবন্ধিত জেলেদের মাঝে তৃতীয় কিস্তির চাউল বিতরন করা হয়েছে।

রবি ও সোমবার ৫ ও ৬ মে এই দুদিন চান্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়ানো জেলেদের মাঝে জাটকা রক্ষা কর্মসূচির আওতায় বিশেষ ভিজিএফ’র এই চাল বিতরণ করা হয়।

এ বিষয়ে চান্দ্রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারী বলেন, আমার ইউনিয়নে নিবন্ধিত ১৮৩০ জেলে রয়েছে। সুস্থ ও সুন্দরভাবে পুরো জেলের চাল বিতরন করা হয় ।

চাউল বিতরণ কালে চাঁদপুর সদর উপজেলার সহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান, ট্যাগ অফিসার সদর উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা মানিক মিয়া উপস্থিত থেকে এ কার্যক্রম মনিটরিং করেন।

ইউনিয়ন পরিষদের সচিব বশিরউল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি লায়ন নয়ন খান, যুগ্ম সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন খান, আওয়ামী লীগ নেতা স্বপন পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক শেখ আলমগীর হোসেন,

চান্দ্রা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রোপণ পাটওয়ারী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনু মিয়া, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাসির খান ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান বেপারী, ইউনিয়ন যুবলীগের সদস্য রাসেল পাটওয়ারী, ইউপি সদস্য আলী আহমেদ কবিরাজ, শেখ মোহাম্মদ রুবেল, মিজান, পিন্টু শেখ, খাজা আহম্মেদ পাটওয়ারী,

কালাম পাটওয়ারীসহ ইউনিয়ন পরিষদের সকল মেম্বারগন এ সময়

উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়