বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তীব্র গরম, দেশের সকল প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ২০:৩৬

পুরাণবাজার ঘোষপাড়ার সমস্যা পরিদর্শনে পৌর মেয়র

বিদ্যুৎ ড্রেন রাস্তা টয়লেট সমস্যা সমাধানের আশ্বাস

অনলাইন ডেস্ক
বিদ্যুৎ ড্রেন রাস্তা টয়লেট সমস্যা সমাধানের আশ্বাস

চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ড পুরান বাজার ঘোষপাড়া এলাকায় শত শত পরিবারের বসবাস। দীর্ঘদিন যাবত এখানকার অনেক পরিবার বিদ্যুৎ খুঁটির অভাব, লো ভোল্টেজ, রাস্তা ড্রেন ও টয়লেট সমস্যার মধ্যে রয়েছেন। এসব সমস্যা সরজমিনে স্বচক্ষে দেখে সমাধানের উদ্যোগ নিতে পুরান বাজার ঘোষ পাড়া আবাসিক এলাকা পরিদর্শন করেছেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক শেখ কে সাথে নিয়ে ওই এলাকায় যান তিনি। এ সময় ঘোষপাড়া এলাকার বিশিষ্ঠজনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের ক উপস্থিতিতে তাদের সাথে কথা বলে যেসব সমস্যা রয়েছে তা সরজমিনে দেখেন এবং দ্রুত একটি টয়লেট নির্মাণ,পিডিবির সাথে কথা বলে মহল্লার ভিতরের রাস্তায় রাস্তায় বিদ্যুৎ খুঁটি ,স্লাবসহ রাস্তা ও ড্রেন পুনঃনির্মান,রাস্তার প্রতিবন্ধকতা এবং ঘোষপাড়া মন্দিরের সমস্যা ও সমাধানের আশ্বাস দেন তিনি।

এই সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার টিএলসিসির সদস্য ও চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ সভাপতি তমাল কুমার ঘোষ, ঘোষপাড়ার বাসিন্দা বিপ্লব ঘোষ, প্রদীপ ঘোষ, দুখুরাম ঘোষ, স্বর্ণকার শ্যামল ঘোষ, খোকন দাস, কানাই দাস কানু, নন্দু ও শুভঙ্কর ঘোষ প্রমুখ।

এছাড়াও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর মেয়রের আগমনে ঘোষপাড়া ইসকন মন্দিরের পুরোহিত সে সময় সৌজন্য সাক্ষাৎ করেন। তীব্র তাপদাহের মধ্যে উপস্থিত সবার জন্য পানির ব্যবস্থা করেন মন্দির পুরোহিত ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়