সোমবার, ২০ মে, ২০২৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৪, ০৫:৩২

চাঁদপুরে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ সম্পন্ন

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ সম্পন্ন

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার বলেছেন, আমরা চাঁদপুরবাসীকে আশ্বস্ত করেছিলাম একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিব, আমরা আমাদের অঙ্গীকার রেখেছি।মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত রুপকল্পে ২০৪১ সালে উন্নত স্মার্ট বাংলাদেশের কাঙ্খিত পুলিশ নিয়োগে মেধা, যোগ্যতা ও শতভাগ স্বচ্ছতা বজায় রেখে চাঁদপুরে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) রাতে তাঁর সভাপতিত্বে গঠিত তিন সদস্যের নিয়োগ বোর্ডের সমন্বয়ে চাঁদপুর পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা জানুয়ারি-২০২৪ এর চুড়ান্তভাবে উত্তীর্ণ ৬০ জন ও অপেক্ষমাণ ০৭ জন সহ সর্বমোট ৬৭ জন প্রার্থীর নাম ঘোষনাকালে এ কথা বলেন তিনি।

ফলাফল ঘোষণার পূর্ব মুহূর্তে সমবেত নিয়োগ প্রার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ এর আলোকে উন্নত দেশের পুলিশ বাহিনী গড়ে তোলার মাধ্যমে সেবা নিশ্চিত করার উদ্দেশ্যে বাংলাদেশ পুলিশের আইকন ও অভিভাবক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনা মোতাবেক গতবারের ন্যায় এবারও শতভাগ স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত প্রক্রিয়ায় মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ সম্পন্ন হয়েছে”।

পুলিশ সুপার আরো বলেন, আমরা চাঁদপুর জেলাবাসীকে আশ্বস্ত করেছিলাম একটি স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেওয়ার, আমরা আমাদের কথা রেখেছি।তিনি উত্তীর্ণ সকলকে আগামী দিনে ‘সেবার ব্রতে চাকরি’ এই মহান শ্লোগানে উজ্জীবিত হয়ে বাংলাদেশ পুলিশে অবদান রাখার আহ্বান জানান। এ সময় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি।

উল্লেখ্য যে, প্রাথমিকভাবে ২৩৩১ জন অনলাইনে আবেদন করেন। এর মধ্যে PET (Physical Examination Test) এ উত্তীর্ণ হয়ে ৫৯৪ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন, লিখিত পরীক্ষায় ৯৮ জন উত্তীর্ণ হয়ে ভাইভায় অংশগ্রহণ করেন।

এ সময় নিয়োগ বোর্ডের সদস্য সহ চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়