সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৭:৫১

মতলব উত্তরে মহান স্বাধীনতা দিবস পালিত

মাহবুব আলম লাভলু
মতলব উত্তরে মহান স্বাধীনতা দিবস পালিত

মঙ্গলবার ৩১ বার তোপধ্বনি আর শ্রদ্ধাঞ্জলি অর্পণের মধ্যদিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। এ উপলক্ষে কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনী ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা ও পুরস্কার বিতরণঅনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিভাষ্কর্য পাদদেশে মতলববাসীর পক্ষে মহান স্বাধীনতা যুদ্ধের অগণিত শহীদদের প্রতি পুষ্পস্তবক অপর্ণের মধ্যদিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ,পৌরসভার, পুলিশ প্রশাসন, বিভিন্ন রাজনৈতিকদল ও অঙ্গ-সহযোগী সংগঠন, সাংবাদিকদসহ পেশাজীবী বিভিন্ন সংগঠন, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠান।

শেখ রাসেল (প্রস্তাবিত)মিনি স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমার সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আনিছুর রহমান তপুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম,এ কুদ্দুস,সহকারী কমিশনার(ভূমি) আল ইমরান খান, মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ শহিদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাহাহান প্রধান, সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম ও গোলাম নবী খোকন।

আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়