সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৯ মে ২০২৪, ০০:০০

পৌরসভার ৬নং ওয়ার্ড, রামপুর ও শাহমাহমুদপুরে রেবেকা সুলতানা মুন্নার পদ্মফুল মার্কায় গণসংযোগ

স্টাফ রিপোর্টার ॥
পৌরসভার ৬নং ওয়ার্ড, রামপুর ও শাহমাহমুদপুরে রেবেকা সুলতানা মুন্নার পদ্মফুল মার্কায় গণসংযোগ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে পদ্মফুল মার্কায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানা মুন্না চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ড, সদর উপজেলার ৫নং রামপুর ও শাহমাহমুদপুর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেন।

গতকাল ৮ মে বুধবার সকাল থেকে রাত পর্যন্ত পৌরসভার ৬নং ওয়ার্ড, সদর উপজেলার ৫নং রামপুর ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অলি-গলি, পাড়া-মহল্লায় ও বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের কাছে দোয়া ও পদ্মফুল মার্কায় ভোট প্রার্থনা করেন।

প্রচারণাকালে পদ্মফুল মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানা মুন্না বলেন, আমাকে আপনারা ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিন। আমি সদর উপজেলার বালিয়া ইউনিয়নের মেয়ে, আপনাদের বোন। আমি রাজনৈতিক পরিবারের মেয়ে। আমি আমার বাবার আদর্শ নিয়ে বড় হয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের মহামূল্যবান ভোটটি পদ্মফুল মার্কায় প্রত্যাশা করছি।

নির্বাচনী প্রচারণা ও শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়