সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৯ মে ২০২৪, ০০:০০

শাহতলী জোবাইদা বালিকা উবির ম্যানেজিং কমিটির সভা

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৮ মে বুধবার সকাল ১১টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুজ্জামানের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। তিনি বলেন, বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধি করতে সকলের একযোগে কাজ করতে হবে। শিক্ষকদের কাজ পাঠদান করানো। আমরা ম্যানেজিং কমিটি আপনাদের সহযোগিতা করবো। এ বিদ্যালয়ে ফলাফল অনেক ভালো, তা আপনাদের ধরে রাখতে হবে। অচিরেই বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণের তারিখ নির্ধারণ হবে। শিক্ষার মানোন্নয়ন, ঝরেপড়া রোধ, লেখাপড়ার মান বৃদ্ধি, শতভাগ শিক্ষার্থীর উপস্থিতি নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। নারী শিক্ষা উন্নয়নে অত্র প্রতিষ্ঠানটি অনন্য ভূমিকা রাখছে। সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনির সহযোগিতায় ৪তলা নূতন একাডেমিক ভবন নির্মাণ সম্ভব হয়েছে। যা সুবিধা পাচ্ছে ছাত্রীরা। তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশিত নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়ন করতে হবে। অভিভাবক ও ছাত্রীদের এ ব্যাপারে ভালোভাবে বুঝাতে হবে। এছাড়াও সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় অংশগ্রহণ করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুজ্জামান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি সদস্য ও সিনিয়র সহকারী শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার, শিক্ষক প্রতিনিধি সদস্য ও সহকারী শিক্ষিকা মেহেরুননেছা, দীপঙ্কর দে, সহকারী শিক্ষক মোঃ ইদ্রিস আলী, মোঃ নেছার আহমেদ খান, মাওলানা আব্দুল মান্নান, জিলানী চিশতী কলেজের অফিস ইনচার্জ মোঃ রানা সরকার, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার অপারেটর মাওলানা মামুন হোসাইন, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক মোঃ হযরত আলীসহ অন্যরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়