সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৯ মে ২০২৪, ০০:০০

আওয়ামী লীগ ও যুবলীগের শীর্ষ নেতাদের সমন্বয়ে পুরাণবাজার ও হানারচর ইউনিয়নে

চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত-কলম মার্কার দিনব্যাপী গণসংযোগ

স্টাফ রিপোর্টার ॥
চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত-কলম মার্কার দিনব্যাপী গণসংযোগ

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত-কলম মার্কার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ হয়েছে।

বুধবার সকাল থেকে রাত ৮টা পর্যন্ত চাঁদপুর শহরের পুরাণবাজার ১, ২ ও ৩নং ওয়ার্ড এবং হানারচর ইউনিয়নে তিনি ব্যাপক গণসংযোগ করেন। সকাল ১০টায় ৩নং ওয়ার্ডের পুরাণবাজার ডিগ্রি কলেজের সামনে থেকে গণসংযোগ শুরু করেন দোয়াত-কলমের প্রার্থী আইয়ুব আলী বেপারী। এ সময় তিনি ৩নং ওয়ার্ডের প্রভাতি মার্কেট, চালতা গাছ তলা, ইউসূফ কোম্পানীর মোড়, পালপাড়া, মক্কা মিলের সামনে ব্যাপক গণসংযোগ করেন। এছাড়া পৌর ২নং ওয়ার্ডের লোহারপুল, রয়েজ রোড ও ১নং ওয়ার্ডের নিতাইগঞ্জ, নতুন রাস্তা, কাঠ বাজার, আড়ৎ পট্টি, বাতাসা পট্টি, ট্রাঙ্ক পট্টি, দুধবাজার এলাকায় গণসংযোগ করেন। বিকেলে হানারচর ইউনিয়নের হরিণাঘাটসহ কয়েকটি স্থানে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি ভোটারদের কাছে কাছে গিয়ে কুশল বিনিময় শেষে ভোট চান ও দোয়াত-কলম মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদস্য আব্দুল গনি গাজী, নজরুল ইসলাম বাদল, সাবেক ছাত্রলীগ নেতা মাহাব্বু বেপারী, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজ বেপারী, সাধারণ সম্পাদক হাসান গাজী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল হাওলদার, সাধারণ সম্পাদক উজ্জ্বল তালুকদার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ মজিদ খান ডেঙ্গু, সাধারণ সম্পাদক মানিক মাঝি, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন হজু, ২নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম হাওলাদার, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজু আখন্দ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক বেপারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আইয়ুব আলী বেপারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সুখে-দুঃখে সবসময় পাশে থেকেছি। গত ৫ বছর আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী হয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কোথাও আপনাদের সম্মান ক্ষুণ্ণ হয় এমন কাজ করিনি। তবে ভাইস চেয়ারম্যান পদে থেকে তেমন কোনো কাজ করা যায় না। তাই এ বছর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা হচ্ছে দোয়াত-কলম। আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন গ্রাম হবে শহর বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ। আমি সবসময় মাননীয় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার পাশে থেকে কাজ করেছি। আগামী ২১ মে আপনারা আমাকে দোয়াত-কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে জনগণের দোরগড়ায় কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দেয়া হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়