সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৫ মে ২০২৪, ০০:০০

ফরিদগঞ্জে গৃহবধূকে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ

ফরিদগঞ্জ ব্যুরো ॥
ফরিদগঞ্জে গৃহবধূকে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ

ফরিদগঞ্জে গৃহবধূকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। শনিবার বিকেলে ইসরাত জাহান বিথী (২৫) নামে ওই গৃহবধূর পিতা আবুল বাশার বাদী হয়ে স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে এ অভিযোগ করেন। এর আগে গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘনিয়া থেকে শনিবার (৪ মে) দুপুরে বিথীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ৮ বছর পূর্বে ইসরাত জাহান বিথীর সাথে ইকবাল মাহমুদ সজীবের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে ফাইজান মাহমুদ (৭) নামে একটি ছেলে সন্তান রয়েছে। শনিবার (৪ মে) ইসরাত জাহান বিথীর ঝুলন্ত লাশ দেখতে পায় তার বসতঘরে।

বিথীর বাবা ও মামলার বাদী আবুল বাশার জানান, বিয়ের পর থেকেই তার মেয়ে নানাভাবে শারীরিক ও মানসিক যন্ত্রণার শিকার হয়। এসব নিয়ে সালিস হয়। জামাতার চাকুরির জন্যে ১১ লাখ টাকাসহ বিভিন্ন সময়ে অনেক অর্থ তিনি দিয়েছেন। তবু মেয়ের জীবনে সুখ আসেনি। স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদ এবং দেবরের মানসিক নির্যাতনের কারণে অপমান ও অপদস্ত সইতে না পেরে সে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর বলেন, গলায় ফাঁস দেয়ার কথা শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে ইসরাত জাহান বিথীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানতে পারি দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছে। শনিবার স্বামীর অনুপস্থিতিতে এ ঘটনা ঘটে। পরে পোস্টমর্টেমের জন্যে চাঁদপুর প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে আরো অনেক কিছুই সঠিক তথ্য মিলবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়