সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৪ মে ২০২৪, ০০:০০

তীব্র দাবদাহে চাঁদপুর শহরে পানি খাবার স্যালাইন বিতরণ করলো বিএনপি

স্টাফ রিপোর্টার ॥
তীব্র দাবদাহে চাঁদপুর শহরে পানি খাবার স্যালাইন বিতরণ করলো বিএনপি

তীব্র দাবদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেছে চাঁদপুর শহরে থাকা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ। বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার দুপুরে শহরের চিত্রলেখা মোড়, ইলিশ চত্বর ও বাসস্ট্যান্ড এলাকায় পথচারী, দিনমজুর, রিকশাচালক, খেটে খাওয়া মানুষ, অটোচালক থেকে শুরু করে সকল শ্রমজীবী সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি এ কার্যক্রমের নেতৃত্ব দেন।

জেলা বিএনপির প্রচার সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ পলাশ জানিয়েছেন, দলের কেন্দ্রীয় নির্দেশনা তীব্র তাপদাহের এমন পরিস্থিতিতে নেতা-কর্মীদের সাধারণ মানুষের পাশে থাকা। আমাদের কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ভাইয়ের নির্দেশে পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ দলের নেতা-কর্মীদের নিয়ে আমরা এ আয়োজন করেছি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা সেন্টু পাটোয়ারী, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ নূরুল আমিন খান আকাশ, চাঁদপুর পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাঝি, কাইয়ুম খান, সামছুল আরেফিন খান, বিএনপি ও যুবদল নেতা জুয়েল দেওয়ান, কবির মিজি, হিরণ মাঝি, ফারুক গাজী, রফিক মিজি, পায়েল, স্বপন পাটোয়ারী, জিন্নাহ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগসহ বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বিএনপি নেতৃবৃন্দ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং তাঁর মুক্তি দাবিতে আমাদের আন্দোলনের পাশাপাশি সামাজিক এ মানবিক কর্মকাণ্ডগুলোও অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়