সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪, ০০:০০

ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় দুই শিশু ধর্ষণের অভিযোগ

ফরিদগঞ্জ ব্যুরো ॥
ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় দুই শিশু ধর্ষণের অভিযোগ

২৪ ঘণ্টার ব্যবধানে ফরিদগঞ্জে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। পৃথক দুটি ঘটনায় দুই শিশুর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা করেছেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত একজনকে গ্রেপ্তার ও অপরজনকে গ্রেপ্তারের চেষ্টা করছে। রূপসা উত্তর ইউনিয়নে বুধবার (২৪ এপ্রিল) ও গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে (২৩ এপ্রিল) মঙ্গলবার এ ঘটনা ঘটে।

জানা যায়, রূপসা উত্তর ইউনিয়নের বদরপুর গ্রামের নানার বাড়িতে সহপাঠীদের সাথে খেলা করছিল ৬ বছর বয়সী শিশু। এ সময় শিশুটির আত্মীয় সম্পর্কে নানা আব্দুল হাই (৬০) সুযোগ পেয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হলে তার মা বিষয়টি বুঝতে পেরে প্রথমে চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যান। শিশুটির অবস্থার অবনতি হলে স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে আটক করে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে ঘটনাস্থল থেকে ফরিদগঞ্জ থানার পুলিশ অভিযুক্তকে আটক ও শিশুটিকে উদ্ধার করে। পরে ওই তিন সন্ধ্যায় শিশুটির মা থানায় মামলা দায়ের করেন।

এদিকে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাঁসা গ্রামের আবুল কালাম (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শিশুটির মা মশার কয়েল কিনতে বাড়ির পাশের একটি দোকানে পাঠায় শিশুটিকে। এ সময় শিশুটির সম্পর্কে চাচা আবুল কালাম সুযোগ বুঝে শিশুটিতে চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি নির্মাণাধীন ভবনে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে আসার পর তার চলাফেরা কষ্টকর দেখে তার মা জিজ্ঞাসা করেন। এক পর্যায়ে শিশুটি ঘটনা বর্ণনা করে। পরে শিশুটির মা রাতেই ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত আবুল কালাম পলাতক থাকায় তাকে আটক করা যায়নি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম বলেন, ধর্ষণের দুটি ঘটনা নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। একজনকে আটক ও অপরজনকে আটকের চেষ্টা চলছে। ভিকটিমদের ডাক্তারি পরীক্ষার জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়