সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০

চাঁদপুর-২ আসনে নৌকার বিশাল জয়

এই জয় আমার ছেলে প্রয়াত দীপু চৌধুরীকে উৎসর্গ করলাম

--------মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

মাহবুব আলম লাভলু ॥
এই জয় আমার ছেলে প্রয়াত দীপু চৌধুরীকে উৎসর্গ করলাম

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বিশাল ব্যবধানে জয়লাভ করেছেন। বিকেল ৪টার পর থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল নিয়ে মিছিলে মিছিলে মুখরিত হয়ে মোহনপুরে মায়া চৌধুরীর বাড়িতে হাজার হাজার নেতা-কর্মী আতশবাজি আর বাদ্যযন্ত্র নিয়ে উপস্থিত হন।

এ সময় উপস্থিত সকলের উদ্দেশ্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, আজ আমার বড় ছেলে প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু নেই। সে থাকলে অনেক খুশি হতো। কারণ সে চেয়েছিলো তার বাবাকে নির্বাচনে বিজয়ী করে এমপি বানাবে। তারপর মন্ত্রী হয়ে মতলবের মানুষের ভাগ্য পরিবর্তন করে উন্নয়ন করবে। আজকের এতো সব নেতা-কর্মী দিপুর সৃষ্টি। আজকে এই জয়ের ৯০ ভাগ দিপুর অবদান। তাই এই জয় আমি দিপু চৌধুরীর স্মরণে উৎসর্গ করলাম।

এ সময় তিনি আরো বলেন, মতলব উত্তর-দক্ষিণ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই মিলে রাত-দিন অক্লান্ত পরিশ্রম করেছেন, দোয়া করেছেন। আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এলাকার উন্নয়ন করে যাবো। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও আপনাদের ধন্যবাদ জানাই। এ সময় আরো বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি।

উপস্থিত ছিলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিণী ও মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীনা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গজরা ইউপির সাবেক চেয়ারম্যান হানিফ দর্জি, সদস্য রাধেশ্যাম শাহা চান্দু, কলাকান্দা ইউপির চেয়ারম্যান সোবহান সরকার সুভা, উপজেলা আওয়মী লীগ নেতা বোরহান চৌধুরী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সদস্য হাসান মোর্শেদ চৌধুরী আহার সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়